Categories  

100tk+ reload এ 100tk cashback!

যেকোনো স্কিটো অথবা গ্রামীণফোন নাম্বারে সর্বোচ্চ রিচার্জে ক্যাশব্যাক ও মেগা কুপন

এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে হলে গ্রাহককে যেকোনো স্কিটো অথবা গ্রামীণফোন নাম্বারে ১০০ টাকার বেশি অ্যামাউন্ট রিচার্জ বিকাশ করতে হবে। অফার চলাকালীন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত যেকোনো গ্রামীণফোন নাম্বারে ১০০ টাকার বেশি অ্যামাউন্ট রিচার্জ বিকাশ করে প্রতি মিনিটে প্রথম ৩ জন করে সর্বমোট ২,১৬০ জন বিকাশ গ্রাহক ১০০ টাকা ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। 

এছাড়া, অফার চলাকালীন সপ্তাহজুড়ে যেকোনো স্কিটো অথবা গ্রামীণফোন নাম্বারে সর্বোচ্চ অ্যামাউন্ট রিচার্জকারী শীর্ষ ৩ জন বিকাশ গ্রাহক মেগা বিজয়ী হিসেবে নির্বাচিত হবেন এবং পর্যায়ক্রমে ১,৪০,০০০ টাকা মূল্যের বাইক কুপন, ৪৬,০০০ টাকা মূল্যের এসি কুপন এবং ৩০,০০০ টাকা মূল্যের টিভি কুপন পাবেন। 

অফারের মেয়াদ: ১৮ থেকে ২৪ আগস্ট ২০২৩

অফারের বিস্তারিত

ডেইলি প্রাইজ অফারের বিস্তারিত: 

অফারটি উপভোগ করতে সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত যেকোনো স্কিটো অথবা গ্রামীণফোন নাম্বারে ১০০ টাকার বেশি অ্যামাউন্ট রিচার্জ বিকাশ করতে হবে। অফার চলাকালীন প্রতি মিনিটে প্রথম ৩ জন করে সর্বমোট ২,১৬০ জন বিকাশ গ্রাহক ১০০ টাকা করে ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। 

মেগা প্রাইজ অফারের বিস্তারিত: 

এই ক্যাম্পেইনের মাধ্যমে সপ্তাহজুড়ে শীর্ষ ৩ বিকাশ গ্রাহক, সপ্তাহজুড়ে যেকোনো স্কিটো অথবা গ্রামীণফোন নাম্বারে সর্বোচ্চ অ্যামাউন্ট রিচার্জের ভিত্তিতে মেগা বিজয়ী হিসাবে নির্বাচিত হবেন, যারা যথাক্রমে ১,৪০,০০০ টাকা মূল্যের বাইক কুপন, ৪৬,০০০ টাকা মূল্যের এসি কুপন এবং ৩০,০০০ টাকা মূল্যের টিভি কুপন পাবেন। কুপনগুলো শুধুমাত্র নির্বাচিত আউটলেটে ব্যবহার করা যাবে।

শর্তাবলি:

  • সচল একাউন্ট স্ট্যাটাস ও পর্যাপ্ত ব্যালেন্স থাকা সাপেক্ষে যেকোনো বিকাশ গ্রাহক নিজ একাউন্ট থেকে শুধুমাত্র যেকোনো স্কিটো অথবা গ্রামীণফোন নাম্বারে সর্বোচ্চ অ্যামাউন্ট মোবাইল রিচার্জ করে অফারগুলো উপভোগ করতে পারবেন।
  • অফারগুলো উপভোগ করতে, গ্রাহকের একাউন্ট স্ট্যাটাস ও ইনকামিং লেনদেন অবশ্যই সচল থাকতে হবে। যদি গ্রাহকের একাউন্ট স্ট্যাটাস ইস্যুজনিত কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হয়, তবে গ্রাহক আর অফারগুলো পাবেন না।
  • যদি একদিনে বা সম্পূর্ণ ক্যাম্পেইনে ২ জনের বেশি গ্রাহক একই অ্যামাউন্টের সর্বোচ্চ রিচার্জ করেন তবে স্বয়ংক্রিয়ভাবে একজন বিজয়ী নির্বাচিত হবেন। 
  • অফার চলাকালীন একজন গ্রাহক যেকোনো স্কিটো অথবা গ্রামীণফোন নাম্বারে ১০০ টাকার বেশি মোবাইল রিচার্জ করে অফারটি উপভোগ করতে পারবেন। ডেইলি ক্যাশব্যাক বিজয়ীর ক্ষেত্রে অফার চলাকালীন একজন গ্রাহক একাধিকবার ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারবেন। যদিও, উইকলি বিজয়ীর ক্ষেত্রে অফার চলাকালীন একজন গ্রাহক উইকলি কুপন অফারের শীর্ষ ৩ অফারের ক্ষেত্রে একবারই বিজয়ী হিসেবে বিবেচিত হবেন। 
  • কুপন ব্যবহারের ক্ষেত্রে সাপ্তাহিক বিজয়ীরা (সপ্তাহজুড়ে ৩ জন) শুধুমাত্র এই ক্যাম্পেইনের সাথে সংশ্লিষ্ট নির্দিষ্ট আউটলেটসমূহ থেকে পুরস্কার গ্রহণ করতে পারবেন। 
  • বিকাশ কোনো পূর্ব ঘোষণা ছাড়াই যেকোনোভাবে অফার গ্রহণের নিয়ম ও শর্তাবলি, মোবাইল নাম্বার অপারেটরের অংশগ্রহণ পরিবর্তন/সংশোধন বা যেকোনো সময় সম্পূর্ণ অফার বাতিল করার অধিকার সংরক্ষণ করে। 
  • কোনো নির্দিষ্ট লেনদেন এবং/অথবা গ্রাহকের লেনদেন কার্যক্রম যদি এমন কোনো যুক্তিসংগত সংশয় তৈরি করে যে, গ্রাহক কুপন সুবিধার অপব্যবহার করেছেন, সেক্ষেত্রে বিকাশ গ্রাহকের কুপন সুবিধা বাতিলের অধিকার সংরক্ষণ করে।
  • যদি মার্চেন্ট কোনো পণ্যের প্রাপ্যতা ও ডেলিভারি নিশ্চিত করতে না পারে, সেক্ষেত্রে বিকাশ তার দায়ভার নেবে না, বিকাশ কেবল গ্রাহকের কাছে মোবাইল রিচার্জ সেবা সরবরাহ করে। মার্চেন্ট গ্রাহককে কোনো পণ্য সঠিকভাবে ডেলিভারি করতে না পারার কারণে যদি পণ্যের ক্ষতি/ পণ্য ফেরত দেয়া হয় তাহলে বিকাশ ঐ নির্দিষ্ট লেনদেনের জন্য গ্রাহকের অফার লিমিট পুনর্বহাল করতে বাধ্য নয় এবং এটি গ্রাহকের প্রকৃত পণ্য পুনঃস্থাপন করতে বিকাশকে বাধ্য করবে না।  

সাধারণ জিজ্ঞাসা

ডেইলি প্রাইজের ক্ষেত্রে:

১। অফারটি কত দিন চলবে?
- অফারটি ১৮ থেকে ২৪ আগস্ট ২০২৩; সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত (অফার চলাকালীন প্রতিদিন ১২ ঘণ্টা) চলবে। 

২। অফারটি কী?
- অফার চলাকালীন যেকোনো গ্রামীণফোন নাম্বারে ১০০ টাকার বেশি অ্যামাউন্ট রিচার্জ করে প্রতি মিনিটে প্রথম ৩ জন করে মোট ২,১৬০ জন রিচার্জকারী বিকাশ গ্রাহক ১০০ টাকা ক্যাশব্যাক পাবেন। 

৩। সফলভাবে মোবাইল রিচার্জের পর গ্রাহক কখন ক্যাশব্যাক পাবেন?
- সফলভাবে মোবাইল রিচার্জ করার ৩ কার্যদিবসের মধ্যে সংশ্লিষ্ট গ্রাহক ক্যাশব্যাক পাবেন। 

৪। একদিনে কত জন গ্রাহক ক্যাশব্যাক পাওয়ার জন্য উপযুক্ত হবেন?
- যেকোনো গ্রামীণফোন নাম্বারে ১০০ টাকার বেশি অ্যামাউন্ট রিচার্জ করার ভিত্তিতে অফার চলাকালীন প্রতি মিনিটে প্রথম ৩ জন করে প্রতিদিন শীর্ষ ২,১৬০ জন রিচার্জকারী বিকাশ গ্রাহক ক্যাশব্যাক পাওয়ার জন্য উপযুক্ত হবেন। 

৫। অফার চলাকালীন গ্রাহক কত বার ক্যাশব্যাক পাওয়ার জন্য উপযুক্ত হবেন?
- যেকোনো গ্রামীণফোন নাম্বারে ১০০ টাকার বেশি রিচার্জ করার ভিত্তিতে ২,১৬০ জন রিচার্জকারী অফার চলাকালীন প্রতিদিন সর্বোচ্চ একবার ক্যাশব্যাক পাবেন।  

মেগা প্রাইজের ক্ষেত্রে:

১। অফারটি কত দিন চলবে?
- অফারটি ১৮ আগস্ট ২০২৩, রাত ০০:০০:০০ থেকে ২৪ আগস্ট ২০২৩, রাত ২৩:৫৯:৫৯ পর্যন্ত চলবে। 

২। অফারটি কী?
- অফার চলাকালীন সপ্তাহজুড়ে গ্রামীণফোন নাম্বারে সর্বোচ্চ অ্যামাউন্ট রিচার্জকারী শীর্ষ ৩ বিকাশ গ্রাহক মেগা বিজয়ী হিসেবে নির্বাচিত হবেন, যারা যথাক্রমে ১,৪০,০০০ টাকা মূল্যের বাইক কুপন, ৪৬,০০০ টাকা মূল্যের এসি কুপন এবং ৩০,০০০ টাকা মূল্যের টিভি কুপন পাবেন। শুধুমাত্র নির্দিষ্ট আউটলেটে কুপনগুলো ব্যবহার করা যাবে।

৩। কুপন বলতে কী বোঝায়?
- কুপন হল একটি ভাউচার যার মাধ্যমে একজন ব্যক্তি একটি নির্দিষ্ট পণ্য/সার্ভিস থেকে নির্দিষ্ট অর্থ ছাড় পেতে পারেন।

৪। কুপন অ্যামাউন্ট কত?
- সপ্তাহজুড়ে বিজয়ী নিম্নলিখিত তালিকা অনুযায়ী কুপন উপভোগ করতে পারবেন:

বিজয়ী তালিকা

সপ্তাহজুড়ে বিজয়ীর সংখ্যা

কুপনের ধরন

কুপনের মূল্য

১ম বিজয়ী

বাইক কুপন

১,৪০,০০০ টাকা

২য় বিজয়ী

এসি কুপন

৪৬,০০০ টাকা 

৩য় বিজয়ী

টিভি কুপন

৩০,০০০ টাকা 

৫। কীভাবে গ্রাহক কুপনের সম্পূর্ণ পরিমাণ পাবেন?
- উপযুক্ত গ্রাহক সপ্তাহজুড়ে (৩ জন গ্রাহক) নিম্নলিখিত তালিকা অনুযায়ী কুপন অ্যামাউন্ট পাবেন। 

কুপনের ধরন

কুপনের মূল্য

কুপনের পরিমাণ

কতবার পাওয়া যাবে

বাইক কুপন

১,৪০,০০০ টাকা

২৫০০০ টাকা 

৫ বার

১৫,০০০ টাকা 

১ বার

এসি কুপন

৪৬,০০০ টাকা 

২৫,০০০ টাকা

১ বার

২১,০০০ টাকা 

১ বার

টিভি কুপন

৩০,০০০ টাকা

২৫,০০০ টাকা 

১ বার

৫,০০০ টাকা 

১ বার

৬। একদিনে কতজন গ্রাহক বাইক/এসি/টিভি কুপন জেতার জন্য উপযুক্ত হবেন?
- অফার চলাকালীন সপ্তাহজুড়ে গ্রামীণফোন নাম্বারে সর্বোচ্চ অ্যামাউন্ট রিচার্জকারী ৩ জন গ্রাহক যথাক্রমে বাইক/এসি/টিভি কুপন পাবেন।

৭। গ্রাহক একদিনে কত বার বাইক/এসি/টিভি কুপন পেতে পারেন?
- গ্রাহক অফারের মেয়াদ শেষে প্রত্যেক কুপনের ধরন থেকে সর্বোচ্চ ১ বার কুপন পাবেন।  

৮। অফার চলাকালীন গ্রাহক কতবার বাইক/এসি/টিভি কুপন পেতে পারেন?
- অফার চলাকালীন যেকোনো একটি কুপনের ক্ষেত্রে ১ জন গ্রাহক সর্বোচ্চ ১ বার কুপন উপভোগ করতে পারবেন।

৯। গ্রাহক কীভাবে বাইক/এসি/টিভি কুপন জেতার জন্য উপযুক্ত হবেন?
- অফার চলাকালীন সপ্তাহজুড়ে যেকোনো গ্রামীণফোন নাম্বারে সর্বোচ্চ অ্যামাউন্ট মোবাইল রিচার্জকারী শীর্ষ ৩ জন গ্রাহক বাইক/এসি/টিভি কুপন জেতার জন্য উপযুক্ত বলে বিবেচিত হবেন।

১০। বাইক/এসি/টিভি কুপন ব্যবহার করার মেয়াদ কত দিন থাকবে?
- বাইক/এসি/টিভি কুপন পাওয়ার ২৯ দিন পর্যন্ত কুপন ব্যবহারের মেয়াদ থাকবে।

১১। কীভাবে বিজয়ীরা কুপন জেতার বিষয়টি জানবেন?
- বিজয়ীদের এসএমএস-এর মাধ্যমে জানানো হবে।

১২। গ্রাহক কি যেকোনো বিকাশ মার্চেন্ট আউটলেট থেকে এই বাইক/এসি/টিভি কুপন ব্যবহার করতে পারবেন?
- না, গ্রাহক শুধুমাত্র এই অফারের সাথে যুক্ত মার্চেন্ট আউটলেটে কুপন ব্যবহার করতে পারবেন।

১৩। গ্রাহক কি যেকোনো অ্যামাউন্ট পেমেন্টে বাইক/এসি/টিভি কুপন ব্যবহার করতে পারবেন?
- না, কুপন ব্যবহার করতে গ্রাহককে নিম্নলিখিত তালিকা অনুযায়ী ন্যূনতম অ্যামাউন্ট পেমেন্ট করতে হবে:

কুপনের ধরন

কুপন অ্যামাউন্ট

কুপন রিডিম করতে ন্যূনতম পেমেন্টের পরিমাণ

বাইক কুপন

১,৪০,০০০ টাকা 

গ্রাহকেরা সর্বমোট ৬টি কুপন পাবেন, যদিও এক্ষেত্রে গ্রাহককে ন্যূনতম ২৫,০০১ টাকা মূল্যের ৫টি পেমেন্ট এবং ন্যূনতম ১৫,০০১ টাকা মূল্যের ১টি পেমেন্ট করতে হবে।

এসি কুপন



৪৬,০০০ টাকা 

গ্রাহকেরা সর্বমোট ২টি কুপন পাবেন, যদিও এক্ষেত্রে গ্রাহককে আলাদাভাবে ন্যূনতম ২৫,০০১ টাকা মূল্যের ১টি পেমেন্ট এবং ন্যূনতম ২১,০০১ টাকা মূল্যের ১টি পেমেন্ট করতে হবে।

টিভি কুপন

৩০,০০০ টাকা

গ্রাহকেরা সর্বমোট ২টি কুপন পাবেন, যদিও এক্ষেত্রে গ্রাহককে আলাদাভাবে ন্যূনতম ২৫,০০১ টাকা মূল্যের ১টি পেমেন্ট এবং ন্যূনতম ৫,০০১ টাকা মূল্যের ১টি পেমেন্ট করতে হবে।

১৪। কোন চ্যানেলের মাধ্যমে গ্রাহক কুপন ব্যবহার করতে পারবেন?
- শুধুমাত্র বিকাশ অ্যাপ ব্যবহার করে।

১৫। গ্রাহক কি একটি পেমেন্টের ক্ষেত্রে কুপনের কিছু শতাংশ ব্যবহার করে বাকি অংশ অন্য পেমেন্টের ক্ষেত্রে ব্যবহার করতে পারবেন?
- হ্যাঁ, পারবেন।

১৬। বিজয়ী গ্রাহক কখন বাইক/এসি/টিভি কুপন পাবেন?
- বিজয়ী গ্রাহক  সাপ্তাহিক অফারের মেয়াদ শেষ হওয়ার ১৫ কার্যদিবসের মধ্যে কুপন পাবেন। সাপ্তাহিক অফারের মেয়াদ শেষ হবে ২৪ আগস্ট ২০২৩, রাত ১০টায়।